টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া হাট বাইপাস এলাকা থেকে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত ৩০ এপ্রিল বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া হাট বাইপাস এলাকায় ২৯ এপ্রিল বুধবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন তালুকদার টেলিকমের পাশে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে টাঙ্গাইল শহরের আকুর-টাকুর পাড়া এলাকার মৃত আ. রাজ্জাকের ছেলে আসাদুজ্জামান বাইতুল ওরফে সাদ্দাম এবং দেওলা এলাকার মৃত জাহিদ হোসেনের ছেলে মো. আমিনুল ইসলাম আমিনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৮ গ্রাম হেরোইন, ২টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৭৮০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও খুচরা ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী সরবরাহ করে।

র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, অবৈধ মাদক ব্যবসা, চোলাচালান, বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম’সহ বিভিন্ন অভিযান চলমান থাকবে। ভবিষ্যতে এই ধরণের অপরাধ প্রতিরোধ ও দমন কার্যক্রম আরো জোরদার করা হবে।