টাঙ্গাইলে র‌্যাব কর্তৃক বৈদ্যুতিক ট্রান্সমিটারে বহনকৃত ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী চক্র গ্রেফতার

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলে বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে বহনকৃত বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী চক্রের দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব ১২ এর চৌকস একটি টিম।

সিরাজগঞ্জের স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন রাবনা বাইপাস সংলগ্ন হোটেল আল মদিনা (আবাসিক) এর সামনে টাঙ্গাইল টু ঢাকা গামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে। এসময় রাবনা বাইপাস এলাকা থেকে ৫২০ বোতল ফেন্সিডিল,

মিনি পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১২। টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। তিনি আরো জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে দিনাজপুর থেকে ঢাকাগ্রামী একটি মিনি পিকআপ আটক করে।

এসময় গাড়িতে থাকা দুই মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার হাকিমপুর থানার ছাতনী রাউতারা গ্রামের মৃত নুর হোসেন কাজীর ছেলে মোঃ মিজানুর রহমান (৩৮) ও নরসিংদী জেলার মনোহরদী থানার খিদিরপুর গ্রামের মোঃ সাহাব উদ্দিনের ছেলে মো সফিক ইসলাম (৪০) কে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে বহনকৃত ৫২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল, নগদ অর্থ এবং মিনি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলা’সহ বিভিন্ন জেলায় খুচরা ও পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী সরবরাহ করে থাকে।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় বলেন, মাদক নিয়ন্ত্রণে এ ধরনের উদ্যোগ ও অভিযান অব্যাহত থাকবে।