টাঙ্গাইলে বর্ণাঢ্য কর্মসূচীর মাধ্যমে হানাদার মুক্ত দিবস উদযাপন

মোঃ রাশেদ খান মেনন (রাসেল),  টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলে নানা কর্মসুচির মধ্যদিয়ে ১১ ডিসেম্বর উদযাপিত হয়েছে হানাদার মুক্ত দিবস। টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে ১১ ডিসেম্বর পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য এই আয়োজনের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন গোপালপুর ভুঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির (এমপি), টাঙ্গাইল জেলা ইউনিট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক বীর প্রতীক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র তানভির হাসান ফেরদৌস নোমান,

বাসকোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, জেলা ও বিভিন্ন উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন এবং স্কুল কলেজের শিক্ষার্থীরা।

উদ্বোধন শেষে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে উদ্যান থেকে একটি বর্নাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে সমবেত হয়। পৌর উদ্যানের মুক্তমঞ্চে দিবসটি উদযাপন উপলক্ষে সন্ধ্যায় মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।