টাঙ্গাইলে প্রাইভেটকারে ৩৫০ বোতল ফেনসিডিল’সহ আটক ১জন

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় একটি প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেনসিডিল’সহ দেলোয়ার হোসেন (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সিপিসি-৩।

২৫ সেপ্টেম্বর শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার দড়ি চৈথট্র এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত দেলোয়ার হোসেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।
টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দড়ি চৈথট্র গ্রামে অভিযান চালায়।

এ সময় ওই গ্রামের ছানোয়ার হোসেনের বসতবাড়ির পশ্চিম পাশ থেকে প্রাইভেটকারসহ দেলোয়ার হোসেনকে আটক করে। পরে প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় একটি প্রাইভেটকার, দুটি মোবাইল ফোন, চারটি সীমকার্ড জব্দ করা হয়। তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে দেলোয়ার প্রাইভেটকার দিয়ে দিনাজপুর, ঠাকুরগাঁও,

চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, বগুড়াসহ বিভিন্ন জেলা থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ক্রয় করে টাঙ্গাইলের ঘাটাইল’সহ আশপাশের উপজেলায় সরবরাহ করে আসছে। মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তা মাদকসেবীদের কাছে ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে চাহিদা অনুযায়ী সরবরাহ করে আসছে। র‌্যাবের এ ধরনের মাদকবিরোধী অভিযান চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে বলেও জানান তিনি।