টাঙ্গাইলে ইমাম ও মুয়াজ্জিনদের উপহার সামগ্রী প্রদান করেন ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলে সদর উপজেলার ৩টি ইউনিয়নে ইমাম ও মুয়াজ্জিনদের পবিত্র রমজান উপলক্ষে উপহার উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করেন মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার।

টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর, কাকুয়া ও ছিলিমপুর ইউনিয়নে ১৬২ জন ইমাম ও মুয়াজ্জিনের মাঝে ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি।

তিনটি ইউনিয়নের ২৭ টি ওয়ার্ডের ২১ টি মসজিদের ৮১ জন ইমাম ও ৮১ মুয়াজ্জিন সহ মোট ১৬২ জন ইমাম ও মুয়াজ্জিনের মাঝে এ উপহার সামগ্রী প্রদান করা হয়।

টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আক্তার বলেন, পবিত্র রমজান উপলক্ষে আমার ব্যক্তিগত উদ্যোগে ইমাম ও মুয়াজ্জিনদের নিকট উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। প্রতিটি উপহার সামগ্রীর প্যাকেটের মধ্যে ছিল ৩ কেজি চাল, ১ কেজি ছোলা, ১কেজি মুড়ি, ১ কেজি পেঁয়াজ ও ১ লিটার তৈল।

প্রত্যেকেটি সামর্থ্যবান মানুষ যদি নিজ নিজ অবস্থান থেকে চারপাশের মানুষকে সহযোগিতা করে, তবেই মানুষ উপকৃত হবে। তিনি আরো জানান, তার ব্যক্তিগত অর্থায়নে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে এ ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।