টাঙ্গাইলের সখীপুরে খাদ্য বান্ধব কর্মসূচির ১২বস্তা চালসহ দুইজন আটক

 মোঃ রাশেদ খান মেনন (রাসেল)/টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলায় ১০টাকা কেজি মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচির ১২বস্তা চালসহ দুই জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণ)। ২২ এপ্রিল বুধবার দুপুরে এসআই কমল সরকার বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

সখিপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের চতলবাইদ ভাতকুড়াচালা গ্রামে ২১ এপ্রিল মঙ্গলবার রাতে দুইটি বাড়ি থেকে ওই ১২ বস্তা চাল উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে ওই এলাকার মোঃ দারগ আলীর ছেলে মোঃ হাসেন আলী (৪৫) ও মৃত ইসমাইলের ছেলে মোঃ ঠান্ডু মিয়া (৫০)।

এঘটনায় খাদ্যবান্ধব কর্মসূচির ভাতকুড়া বাজারের ডিলার এসএম ইব্রাহীম এলাকা ছেড়ে পালিয়ে যায়। টাঙ্গাইল ডিবি দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, ওই দুইটি বাড়ি থেকে গত শনি ও রোববার রাতে অটোভ্যান যোগে ১০-১২ বস্তা চাল পাচার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। ২২ এপ্রিল বুধবার দুপুরে এসআই কমল সরকার বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।