টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের ৪জনের গলাকাটা মরদেহ উদ্ধার

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে একটি বাড়ি থেকে একই পরিবারের ৪ জনের গলাকাটা ও ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে।

মধুপুর পৌর এলাকার উত্তরা আবাসিক এলাকা থেকে ১৭ জুলাই শুক্রবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন- গণি মিয়া (৪৫), কাজিরন ওরফে বুচি (৩৮), ছেলে তাজেল (১৭) ও মেয়ে সাদিয়া (৮)। স্থানীয় সূত্রে জানা গেছে, দুদিন ধরে বাড়িটি তালাবদ্ধ ছিল। ১৭ জুলাই শুক্রবার ভোরে গণি মিয়ার শাশুড়ি এসে বাইরে থেকে তালা লাগানো দেখে ডাকাডাকি করেন।

কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি প্রতিবেশীদের জানান। পরে এলাকাবাসীর সহায়তায় তালা ভেঙে ভেতরে গিয়ে চারজনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। মধুপুর সার্কেলের এএসপি কামরান হোসেন জানান, ওই বাড়িটি বাইরে থেকে তালা দেয়া অবস্থায় ছিল। ভেতর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে দুই-তিন দিন আগে তাদেরকে হত্যা করা হয়েছে।

ডিবি পুলিশ ঘটনাস্থলে আছে। তারাই ঘটনার তদন্ত করছে। পুলিশ ধারণা করছে, দুদিন আগে তাদের হত্যা করা হয়েছে। মরদেহগুলো গলাকাটা ও থেঁতলানো। টাঙ্গাইল পুলিশের গোয়েন্দা শাখা (উত্তর) থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।