টঙ্গীতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মোঃ আল-আমিন, টঙ্গী প্রতিনিধি: গাজীপুর মহানগরের টঙ্গী মাজার বস্তিতে বন্দুকযুদ্ধে মো. হাসান (২৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে র‍্যাব-১ এর একটি টীম টঙ্গী বাজার ও মাজার বস্তি এলাকায় টহলরত অবস্থায় গোপন সংবাদের বিভিত্তে অভিযান করে।

রাত সাড়ে ৯টার দিকে মাজার বস্তির দিকে প্রবেশ করলে র‍্যাব দেখে গুলি করে হাসানের সহযোগিরা।এসময় হাসান পালানোর চেষ্ঠা করলে।ক্রস ফায়ারে পরে নীহত হয় হাসান। নিহত হাসান টঙ্গীর মাজার বস্তি এলাকার মৃত রুহুল আমিনের বড় ছেলে। তাঁর নামে ডাকাতি, অস্ত্র ও মাদকের ১৬টি মামলা রয়েছে বলেও জানায় র‍্যাব। নিহত হাসানের লাশ গাজীপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

র‍্যাব-১ আরো দাবি করেন, মাদক ব্যবসায়ীরা টঙ্গীর মাজার বস্তিতে জড়ো হয়ে মাদক পাচারের চেষ্টা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‍্যাব টহল দল সেখানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় বন্দুকযুদ্ধে শীর্ষ এ মাদক ব্যবসায়ী হাসান নিহত হয়। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ৮রাউন্ড গুলি ও ইয়াবা টেলবেট উদ্ধার করা হয় বলে জানান র‍্যাব।