টঙ্গীতে মাদক,অস্ত্রসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীর পাগাড় এলাকা থেকে, মাদক ও দেশীয় অস্ত্রসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো,গোলাম রব্বানী চঞ্চল (৫০), মোজাম্মেল হোসেন সুমন (৩২) ও সাজেদুল ইসলাম সৈকত (৩১)।

জানা যায়,ওই এলাকায় চঞ্চলের অফিস হতে, রোববার রাতে ইয়াবার একটি বড় চালান পাচার হচ্ছে । তাৎক্ষণিক এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার, এসআই জহিরুল ইসলামসহ একদল পুলিশ- ওই এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানের সময়,পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালাতে চেষ্টা করে।

এ সময় ধাওয়া করে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী চঞ্চল, সুমন ও সৈকতকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেহে ও অফিসে,তল্লাশী চালিয়ে ১টি ছোরা, ৪ টি সুইচ গিয়ার, ৬ টি চাকু, ৪ টি মোবাইল, নগদ ১৪ হাজার ৫’শ পঞ্চাশ টাকা ও ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। অভিযানকালে তাদের সহযোগী ব্যবসায়ী ইয়াকুব (৩০) পালিয়ে যায়। এ ঘটনায় থানায়, সংশ্লিষ্ট আইনে একটি মামলা রজু শেষে আজ সোমবার তাদের, আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়।

উল্লেখ্য,ধৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘ দিন যাবৎ স্থানীয় কতিপয়, প্রভাবশালী ব্যক্তির ছত্রছায়ায় থেকে বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ডসহ টঙ্গী ও আশপাশের এলাকায় ইয়াবার পাইকারি ও খুচরা ব্যবসা পরিচালনা করে আসছিলো।