টঙ্গীতে মা,কে মারধর মাদকাসক্ত বড় ভাইকে কুপিয়ে হত্যা ছোট ভাইয়ের

মোঃআল-আমিন টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃগাজীপুরের টঙ্গীর এরশাদ নগর এলাকায় বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।এ ঘটনায় আহত হয়েছে তাদের মা।পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নীহত ফারুক (৩৩)পরিবার নিয়ে টঙ্গী পূর্ব থানার এরশাদ নগর এলাকার ৫ নং ব্লকের বসোবাস করতো।ছোট ভাই রবিউল ইসলাম রবু (১৮)ও একই বাসায় থাকতেন। এলাকাবাসী জানায়, নিহত ফারুক একজন মাদকাসক্ত।

মাদকের টাকার জন্য সে প্রায়ই তার বৃদ্ধ মাকে মারধর করতো।মায়ের সাথে এমন আচড়নে ছোট ভাই রবিউল ইসলাম রবু প্রতিবাদ করতো।এ কারনে ফারুক তার ছোট ভাইকেও একইভাবে নির্যাতন করতো। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান, প্রতিদিনের মতো ফারুক মঙ্গলবার বিকেল তিনটায় টায় বাসায় ঢুকে মায়ের কাছে মাদক কেনার জন্য টাকা দাবী করে।বর্তমান পরিস্থিতিতে অভাবের সংসারে হাতে টাকা নেই বলতেই মায়ের উপর চড়াও হয় ফারুক এনিয়ে মা ছেলের মধ্যে কথা কটাকাটি শুরু হলে ছোট ভাই রবিউল এসে তাদের থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়।

একপর্যায়ে ফারুক তার মাকে মারধর করতে থাকলে ছোট ভাই রবিউল ক্ষীপ্ত হয়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে বড় ভাই ফারুককে উপর্যপুরি কুপিয়ে আহত করে। একপর্যায় স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরত্বর আহত মা ও ছেলে ফারুককে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ফারুককে মৃত ঘোষনা করেন। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে আহত মাকে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রাথমিক তদন্ত শেষে(এ রিপোর্ট লেখা পর্যন্ত) আইনগত ব্যবস্থা নেয়া হবে।