টঙ্গীতে ফুটপাতের অবৈধ ফল-পট্রির দোকান রাস্তা থেকে সরিয়ে প্রশংসায় ওসি আমিনুল ইসলাম

 মোঃ আল-আমিন, টঙ্গী, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে টংগী বাজারের হাজী মার্কেটের ফুটপাতের অবৈধ ফল-পট্রির দোকান রাস্তা থেকে সরিয়ে দিয়ে প্রশংসায় ভাঁসছে টংগী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম ।সকাল থেকেই টঙ্গী পূর্ব থানার অন্তর্গত রাস্থার ফুটপাতে অবৈধভাবে গড়েওঠা বিভিন্ন ধরনের দোকানপাট উচ্ছেদ করা হয়। এরই অংশ হিসেবে টঙ্গী বাজারের কাপড়ের দোকানের আশপাশের ও বাজারে ভেতরে অবস্থিত রাস্থার উপরে গড়েওঠা ভাসমান দোকান উচ্ছেদ করা হয়।
ক্রেতারা জানান,বর্তমান পরিস্থিতিতে বাজারে আসলে পুটপাতের দোকানের কারনে নীরাপদ দূরত্ব বজায় রাখা যার না। এসব অবৈধ দোকানের কারনে বাজার নিয়ে হাঁটা যায় না,দীর্ঘক্ষণ জ্যাম লেগেই থাকে বাজারের মধ্যে।বর্তমান সময়ে নীরাপদ দূরত্ব নিশ্চিতের বিকল্প নেই।তাই ধন্যবাদ জানাচ্ছি ওসি সহ টঙ্গী পূর্ব থানার অবিযানিক দলের সকল সদস্যদেরকে।
ভবিষ্যতেও যাতে এমন পরিবেশ বজায় থাকে সেজন্যও প্রযোজনীয় ব্যবস্থা নিতে উপস্থিত অনেকে। অভিযানের সময় উপস্থিত একজন বয়ষ্ক বাসিন্দা জানান, স্বাধীনতার পর কখনও কেউ সাহস করে টঙ্গী বাজারের এসব দোকান উচ্ছেদ করতে পারেনি।ওসি আমিনুল ইসলাম প্রথমবারের মত এ কাজটি করে দেখালেন। তবে তিনি আরও বলেন, কদিন এমন পরিস্থিতি স্বাভাবিক থাকার পর যেনো কেউ আবার পূনরায় ফুটপাত জবর দখল করতে না পারে সেদিকেও খেয়াল রাখতে হবে।