টঙ্গীতে ডেইলি গাজীপুর অনলাইন.কম এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আব্দুল আলীম, : গাজীপুর প্রতিনিধি, অনলাইন নিউজ পোটাল ডেইলি গাজীপুর অনলাইন.কম এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ দুপুরে আলোচনা সভা ও প্রীতি সম্মেলন ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ডেইলি গাজীপুর অনলাইন.কমের সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন বুলবুলের সভাপতিত্বে এবং টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি বেগম শামসুন নাহার ভু্ইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার, দৈনিক গণমুখ পত্রিকার সম্পাদক মো: আমজাদ হোসেন, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান সিরাজ সাজু, নূরুল ইসলাম, সৈয়দ আতিক, টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ মো: আলাউদ্দিন মিয়া,

আশরাফ টেক্সটাইল মিলস্ হাই স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক একে এম জিয়াউর রহমান, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নিলিমা আক্তার লিলি, সাবেক ছাত্রনেতা ও টঙ্গী উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তফা কামাল হুমায়ুন হিমু, আওয়ামীলীগ নেতা কাউসার আহমেদ, মহিলা আওয়ামীলীগ নেত্রী হালিমা আক্তার পারুল,

মহিলা শ্রমিকলীগ টঙ্গী শাখার সাধারণ সম্পাদক হ্যাপী বেগম। প্রধান অতিথির বক্তব্যে বেগম শামসুন নাহার ভুইয়া বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজ গড়ার কারিগর। সেই মহান পেশাটিকে তাদের লিখনির মাধ্যমে অক্ষুন্ন রাখবেন সেই প্রত্যাশা আমাদের।

ডেইলি গাজীপুর অনলাইন.কম প্রতিষ্ঠা থেকে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে। ডেইলি গাজীপুর অনলাইন.কম নির্যাতিত নিপীড়িত ও খেটে খাওয়া মানুষের পাশে থেকে সেবা করে আসছে। আমি আশা করি আগামীতে সেই ধারা অব্যাহত রাখবে। পরিশেষে এই পত্রিকার উত্তোর সাফল্য কামনা করেন।