টঙ্গীতে গৃহবন্দী মানুষের পাশে এরশাদ নগর উন্নয়ন পরিষদ

মোঃ আল-আমিন, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে কোরনায় গৃহবন্দী মানুষকে ধারাবাহিকভাবে বিনামূল্যে নিত্য পন্য বিতরন করে যাচ্ছে এরশাদনগর উন্নয়ন পরিষদ নামের একটি সামাজিক সংগঠন। করোনা পরিস্থিতির কারনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এরশাদনগর উন্নয়ন পরিষদের উদ্যোগে প্রায় পাঁচ’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি ধারাবাহিক ভাবে বিতরন চলছে।

নিত্যপন্যের মধ্যে চাল, ডাল, আলু, পিয়াঁজ, লবন, শাবান, ছোলা, মুঁড়ি ইত্যাদী। সংগঠনটির সভাপতি মোঃ মিজানুর রহমান জানান, করোনা পরিস্থিতিতে গৃহবন্দী সাধারন খেঁটে খাওয়া মানুষের জন্য প্রথম থেকেই কাজ করে যাচ্ছি আমরা।

আল্লাহর অশেষ মেহেরবানীত এযাবৎ প্রায় পাঁচ’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছি। যত দিন এমন পরিস্থিতি থাকবে ততদিন আমরা আমাদের সাদ্ধমত মানুষকে সহোযোগিতা করে যাবো ইনশাআল্লাহ। স্থানীয় বাসিন্দারা জানান, লক ডাউনের কারনে ঘর থেকে বের হয়ে কাজে যেতে পারছি না।

এমন কঠিন সময়ে ঘরে থেকে সাহায্য পেয়ে অনেক ভালো লাগছে।এমন সহোযোগিতা অব্যাহত রাখার আহবানও জানান সাধারন খেঁটে খাওয়া মানুষ। সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক আহমদ আব্দুল কাদির বলেন, শুধুমাত্র আল্লাহকে রাজি খুঁশি করার জন্যই আমরা সাধারন মানুষদের সাহায্য করে যাচ্ছি। যতদিন সামর্থ থাকবে ততদিন আমরা এভাবেই এগিয়ে যাবো।

উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আহমাদ আ. কাদির, সামাজিক সংগঠন ক্রিয়েশন ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সিরাজুল ইসলাম, নির্বাহী দায়িত্বশীল ফয়েজ আহমেদ, আবু সুফিয়ান, সদস্য মনির হোসেন, আ. খালেক, আ. রহমান, মো. ইমরান, মো. পারভেজ, মো. নুরনবী, আজমাইন হোসেন প্রমুখ ৷