ঝিনাইদহে মোবাইল চুরিকে কেন্দ্র করে ধারালো ছুরির আঘাতে রক্তাক্ত জখম, গ্রেফতার-২

মোস্তাফিজুর রহমান উজ্জল, মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ ঝিনাইদহে মোবাইল চুরি হওয়াকে কেন্দ্র করে আবুল হোসেন(৪৬) নামে এক ব্যাক্তিকে ধারালো ছুরির আঘাতে রক্তাক্ত জখম করে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলা পদ্মাকর ইউনিয়নে লৌহজং এলাকার পেট্রোল পাম্পের পাসে।

এ ঘটনায় আবুল হোসেনের স্ত্রী আঙ্গুরা খাতুন বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করে। জানা গেছে, আবুল হোসেনের স্ত্রী আঙ্গুরা খাতুনের একটি মোবাইল ফোন একই গ্রামের মোঃ সুরুজ আলীর দুই ছেলে আরিফ হোসেন ও তালিম হোসেন চুরি করে বলে জানা জানি হয়। জানা জানির এক পর্যায় মোবাইলটি আঙ্গুরা খাতুনকে ফেরত দিয়ে দেয়।

এরই জের ধরে বুধবার সন্ধ্যা সাতটার দিকে পেট্রোল পাম্পের পাসে আঙ্গুরা খাতুনের স্বামী আবুল হোসেনের সাথে দুই ভাই আরিফ হোসেন ও তালিম হোসেনের বাকবিতণ্ডার এক পর্যায়ে আবুল হোসেনকে ধারালো ছুরি দিয়ে রক্তাক্ত যখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ২৪শে জুন বুধবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার লৌহজং গ্রামের সুরুজ আলীর দুই ছেলে আরিফ হোসেন (২৮) ও তালিম হোসেন (২৫) পেট্রোল পাম্পের পাসে একই গ্রামের মৃত কদম আলীর ছেলে আবুল হোসেনকে(৪৬) এলোপাতাড়ী ভাবে আঘাত করে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

ঘটনার বিষয়ে ঝিনাইদহ থানায় নিয়মিত মামলা হয়েছে। মামলা নং-৩৫। উক্ত আসামীদ্বয়কে ২৫ জুন বৃহস্পতিবার ঝিনাইদহ থানা পুলিশ অভিযান পরিচালনা করে মাগুরা জেলা হতে আটক করে। তাদের কাছ থেকে ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। আবুল হোসেন গুরুতর জখম অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে