ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১৮

নজরুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে সাজ্জাদুল ইসলাম নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে পৌর এলাকার আরাপপুর পশ্চিমপাড়ার আবেদ আলীর ছেলে ও শহরের মুন্সি মার্কেটের নবীন ক্লথ ষ্টোরের স্বত্তাধিকারী।

তিনি করোনায় আক্রান্ত হয়ে জ্বর, সর্দি, শ্বাসকষ্টে ভুগছিলেন। সে ঝিনাইদহ কোভিড-১৯ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরদিকে ঝিনাইদহের শৈলকুপা কৃষি ব্যাংকের কর্মকর্তা বিপুল গাঙ্গুলি করোনায় আক্রান্ত হয়ে বুধবার সকালে মারা যান।

সে সদর উপজেলার বিজয়পুর গ্রামের বাসুদেব গাঙ্গুলির ছেলে। চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, বুধবার জেলায় নতুন করে আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় এ পর্যন্ত আক্রান্তে সংখ্যা ৬৮২ জনে দাড়িয়েছে।

এ নিয়ে জেলায় মোট সুস্থ্য হয়েছেন ২৫০ জন। ঝিনাইদহ কোভিড-১৯ হাসপাতালে ভর্তি রয়েছেন ২১ জন এবং মোট মৃতের সংখ্যা ১৩ জন। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, জেলায় করোনা উপসর্গ এবং আক্রান্ত হয়ে মারা যাওয়া ২৮ জনের লাশ দাফন করেছে ইফা কমিটি।