ঝিনাইদহে এক সাইকেল চোর আটক পলাতক দুই

মোস্তাফিজুর রহমান উজ্জল,মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার বানিয়াকান্দর গ্রাম থেকে মঙ্গলবার মিরাজ (২০) নামে এক বাইসাইকেল চোর আটক হয়েছে। সাইকেল চুরি করে পালানোর সময় পাগলাকানাই ইউনিয়নের মেম্বর সুজন তাকে আটক করে। মিরাজ সদর উপজেলার পদ্মাকর গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে।

তার সাথে হাটগোপালপুর এলাকার পাইকপাড়া গ্রামের জামাল বক্সের ছেলে নুর ইসলাম ও চৌগাছার মিজান নামে আরো দুইজন ছিল বলে ধৃত মিরাজ জানায়। সুজন মেম্বর জানান, মঙ্গলবার সকালে তার সাথে কথা বলার জন্য সোনালী ব্যাংকের সাবেক গার্ড আসেন। এ সময় তিনি তার বাইসাইকেলটি ঘরের সাথে হেলান দিয়ে রেখে আমার ঘরের মধ্যে বসেন।

এ সময় আমার মেয়ে চিৎকার করে বলেন আব্বু সাইকেল চুরি করে নিয়ে গেল। সুজন সঙ্গে সঙ্গে মটরসাইকেল নিয়ে দাবড়িয়ে সাইকেল চোর মিরাজকে ধরে পড়ে। ধরা পড়ার পর মিরাজ জানায় সে আগে মটর গাড়ির হেলপার ছিল। তার সাথে মিজান ও নুর ইসলাম নামে আরো দুইজন আছে।

মঙ্গলবার সকালে তারা তাকে মটরসাইকেলে বানিয়াকান্দর গ্রামে রেখে যায়। মিরাজের ভাষ্য মতে তারা গ্রামে গ্রামে সেচের মটর, আলমসাধু ও বাইসাইকেল চুরি করে বেড়ায়। আটক মিরাজকে পুলিশের হাতে সোপর্দ করা হবে বলে সুজন মেম্বর জানান।