ঝিনাইদহে আ’লীগের সাবেক এমপি ও তিন চিকিৎসকসহ করোনায় আক্রান্ত ৭ জন

মোস্তাফিজুর রহমান উজ্জল, মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধি: তিনদিন বিরতীর পর ঝিনাইদহে মঙ্গলবার করোনা ভাইরাসে তিন চিকিৎসক, কালীগঞ্জের সাবেক এমপি ও এক নার্সসহ ৭জন আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার সকালে ৩৫ জনের প্রাপ্ত রিপোর্টে ০৭ জনের পজেটিভ এবং ২৮ জনের নেগেটিভ ফলাফল এসেছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৮ জন।

গত ২৫ এপ্রিল ঝিনাইদহে প্রথম দুইজনের শরীরে করোনা সনাক্ত হওয়ার পর আক্রান্তর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মঙ্গলবার নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন ঝিনাইদহ সদর হাসপাতালের গাইনী চিকিৎসক মার্ফিয়া খাতুন ও মেডিকেল অফিসার মারুফ আল হাসান, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক এমপি আব্দুল মান্নান ও নার্স জামিলা খাতুন, কোটচাঁদপুরে মেডিকেল অফিসার মিথুন দে, শৈলকুপার দুধসর গ্রামের আয়েশা খাতুন ও শৈলকুপা হাসপাতালের স্টোরকিপারের স্ত্রী চতুরা গ্রামের রাশেদা খাতুন। ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম গনমাধ্যমকর্মীদের জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে মঙ্গলবার ০৭ জন করোনা ভাইরাসের নমুনার ফলাফল পজেটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৮জন। তিনি জানান, আক্রন্তদের শারীরিক অবস্থা দেখে পরবর্তিত ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন জেলায় মোট আক্রান্ত ২৮ জনের ১৬ জন স্বাস্থ্য বিভাগের কর্মী।