ঝিনাইদহের হরিণাকুন্ডুতে পিতার অপমানের বদলা নিতে যুবককে ছুরিকাঘাতে হত্যা

নজরুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভবানীপুর বাজারে সোমবার সন্ধ্যায় ছুরকাঘাতে মিলন আহম্মেদ (৩৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত মিলন খলিশাকুন্ডু গ্রামের ইছাহাক আলীর ছেলে।

পুর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড সংঘটিত বলে পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে। নিহতর চাচা তাহেরহুদা ইউনিয়নের মেম্বর ওহিদুল ইসলাম জানান, মিলন ভবানীপুর বাজার মসজিদ থেকে আসরের নামাজ পড়ে বাইরে বের হওয়া মাত্রই কুষ্টিয়ার ইবি থানার অর্ন্তগত বলরামপুর গ্রামের মোতালেব ফকিরের ছেলে জুয়েল তাকে ছুরি মেরে ভুড়ি বের করে দেয়।

মিলনকে মুমুর্ষ অবস্থায় হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে সোমবার সন্ধ্যার দিকে মৃত্যুবরণ করেন। ওহিদুল মেম্বর আরো জানান, ঘাতক জুয়েলের পিতা মোতালেব ফকির কবিরাজী করতে এসে নিহত জুয়েলের চাচির সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে। সে সময় মিলন ও তার পরিবারের সদস্যরা মোতালেব ফকিরকে অপমান অপদস্ত করে বা মারধর করে তাড়িয়ে দেয়।

পিতার অপমানের বদলা নিতে সুযোগ খুজতে থাকে ঘাতক জুয়েল। ৫ বছর আগের সেই ঘটনার বদলা নিতে জুয়েল এই হত্যাকান্ড ঘটায় বলে ওহিদুল মেম্বার অভিযোগ করেন। এ বিষয়ে হরিণাকুণ্ডু থানার ওসি মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুর্ব শত্রুতার জের ধরে হত্যাকান্ড ঘটেছে। পুলিশ আসামী ধরার জন্য অভিযান চালাচ্ছে।