জয়পুরহাট হেল্পলাইনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলার অন্যতম ফেসবুক ভিত্তিক গ্রুপ “জয়পুরহাট হেল্পলাইন” এর প্রথম বর্ষপূর্তি পালিত হয়েছে। শুক্রবার বিকেলে শহীদ কবি মাহতাব উদ্দিন বিদ্যাপীঠের গানের ঘড়ে বর্তমানের স্বাস্থ্যবীধি মেনে বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় তিতাস মোস্তফার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট সরকারি কলেজের অধ্যক্ষ দেবাশীষ দত্ত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রুপের সিনিয়র এডমিন ও উপদেষ্টা পরিষদের সদস্য আহমেদ মোশারফ হোসেন নাননু, মোসতফা আনসারী, মোঃ হারুন-উর-রশীদ টুটুল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আব্দুল আলিম, আহমেদ আনোয়ার পান্না ও রমজানুজ্জামান।

এছাড়া অতিথি হিসেবে আমাদের জয়পুরহাট গ্রপ ও জয়পুরহাট সংবাদ এর এডমিন আব্দুন নুর নাহিদ, জয়পুরহাট পরিবারের মুরসালিন সানি, পরাগ হাসান, আশিক,সাজ্জাদুল ইসলাম সেতু ও আসাফ উদ দ্দৌলা উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি উপলক্ষে শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে ও মাহতাব উদ্দিন বিদ্যাপীঠে পলাশ গাছের চাড়া রোপণ করা হয়। আমন্ত্রিত অতিথিদের মাঝে ২০০ টি বিভিন্ন ফলজ গাছের চাড়া বিতরণ করা হয়।
প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ফটো প্রতিযোগীতার বিজয়ীদের মাঝেও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

এসময় জয়পুরহাট হেল্পলাইন এর প্রধান প্রতিষ্ঠাতা এডমিন আবু রায়হান রাসেল, এডমিন তমাল আহমেদ, মোঃআহসান হাবীব, প্রসেন্জিৎ কুমার মহন্ত ও গ্রুপের সকল মডারেটর উপস্থিত ছিলেন।