জয়পুরহাটে ২ হাজার কর্মহীন মানুষের পাশে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া জয়পুরহাটে দুই হাজার অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ। রোববার সকালে জেলা পুলিশ ও জেলা পুনাকের উদ্যোগে শহরের রামদেও বাজলা স্কুল মাঠে নিম্ন আয়ের মানুষের মধ্যে এ সব খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এসব সামগ্রী তুলে দেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। খাদ্য সহায়তার মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, দুই কেজি মশুরের ডাল এবং তেল।’

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, এই সময় জেলার খেটে খাওয়া মানুষগুলো একেবারে অসহায় অবস্থায় রয়েছেন। তারা সম্পূর্ণ কর্মহীন হয়ে পড়েছেন। তাই এই কঠিন পরিস্থিতিতে পুলিশের সাধ্যমতো এসব অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করা হচ্ছে। সেই জায়গা থেকে অসহায় মানুষগুলোর মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুনাকের সভাপতি ও পুলিশ সুপারের সহধর্মিণী নাভানা খান, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, আব্দুস সালাম, সাজ্জাদ হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খানসহ আরো অনেকে।