জয়পুরহাটে সবুজ আন্দোলনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনাসভা অনুষ্ঠিত

 ওমর আলী বাবু,  জয়পুরহাট প্রতিনিধিঃ পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কালাই উপজেলা শাখার সদস্য সচিব রাশেদুজ্জামান আল হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা সমাজসেবা অফিসার রবিউল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাও. আব্দুল মতিন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ইমরান হোসেন, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের জয়পুরহাট জেলা শাখার সভাপতি সোহেল আহমেদ লিও, তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিক সৈয়দা শায়লা জাহান ইলা।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নাসরিন সুলতানা রিনি, সাংবাদিক মোরশেদ হানিফ রিপন, সাংবাদিক নেওয়াজ মোরশেদ নোমান, সবুজ আন্দোলন ছাত্র ফ্রন্টের মুরাদ হোসেন, ফটোগ্রাফার সাগর পুরস্কার প্রাপ্ত ফটোগ্রাফার মাহাদী জামানসহ আরো অনেকে। বিশেষ অতিথি অধ্যক্ষ আব্দুল মতিন বলেন গাছ লাগানো একটি সদগায়ে জারিয়াহ গাছ লাগানোর মাধ্যমে আপনি ইহকাল এবং পরকালে কল্যাণ লাভ করবেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জলবায়ু পরিবর্তনে বিপর্যয় মোকাবেলায় আমাদের সকলকে সচেতন হয়ে দেশ এবং আগামী প্রজন্মের জন্য কাজ করে যেতে হবে।