জয়পুরহাটে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলিসহ একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

ওমর আলী বাবু,  জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে বিদেশী পিস্তল, একটি ওয়ান শুগারগান, দুইটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড তাজা গুলি, একটি মোবাইল সেট, দুইটি সীম কার্ড, একটি মেমোরী কার্ডসহ আব্দুর রশিদ (৩২) নামক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আব্দুর রশিদ জয়পুরহাটের পাঁচবিবির রতনপুর গ্রামের উত্তরপাড়ার মৃত মনছের আলী ছেলে।
মঙ্গলবার গভীররাত দেড়টা পরে বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর (উত্তরপাড়া) এলাকায় তার নিজ শয়নকক্ষ হতে গ্রেফতার করা হয়। জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ (পিপিএম-সেবা) বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ পাশর্^বর্তী দেশ হতে অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে দুষ্কৃতিকারীদের নিকট বিক্রয় করিয়া আসিতেছিল।
উল্লেখ্য যে, উক্ত ধৃত আসামী পাঁচবিবি সীমান্ত এলাকায় অস্ত্র, মাদক ব্যবসায়ী ও চোরাচালান সিন্ডিকেটের একজন্য সক্রিয় সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ সীমান্ত এলাকা দিয়ে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য ও বিভিন্ন চোরাচালান সামগ্রী চোরাচালানের সাথে জড়িত। পরবর্তীতে তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। জয়পুরহাট