জয়পুরহাটে জেলা যুবদলের ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষনা

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট জেলা যুবদলের ৫ থানা ও পৌর এর ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছ।

বুধবার জেলা যুব দলের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্দেশনা মোতাবেক জেলা বিএনপি’র কার্যালয়ে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশি বাধার কারণে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডলের বাস ভবনে রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জেলা যুব দলের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক (রাজশাহী বিভাগ) এ এইচ এম ওবায়দুর রহমান সুইট এর সভাপতিত্বে কমিটি ঘোষনা করেন জেলা যুব দলের সাধারণ সম্পাদক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র। জয়পুরহাট সদর থানার আহ্বায়ক হল কাজী শহিদুল ইসলাম এবং যুগ্ম আহ্বায়ক আব্দুল মাবুদ, জয়পুরহাট পৌর আহ্বায়ক ইফতেখারুল আবেদীন রুপক এবং যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান। পাঁচবিবি থানা আহ্বায়ক এম এ মাসুম ও যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজু।

এছাড়াও কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর থানা ও পৌর সহ মোট ১০টি ইউনিটের ৩১ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। জেলা যুবদলের সাধারণ সম্পাদক জানান আগামী এক মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে প্রতিটি ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক তৌফিকুল ইসলাম সহ জেলা যুবদলের ১০ টি ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় সামাজিক দুরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন বর্তমান সরকার করোনা মহামারিতে জনগণের জান ও মালের নিরাপত্তা দিতে চরম ব্যার্থ হয়েছে এবং স্বাস্থ্য সেবার নামে লুটপাটের নামে মহা উৎসবে মেতে উঠেছে, তাই বিভিন্ন মহলের স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগের দাবী বাস্তবায়নে জেলা যুব দলের নেতা কর্মীদের আন্দোলন জোরদার করার মাধ্যমে সরকার পতনের আহ্বায়ক জানান।