জয়পুরহাটে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি: জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান পালিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের অস্থায়ী কার্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সোহেল আহমদ লিও এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ওমর আলী বাবুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেবেকা সুলতানা,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান সাইদ, সাংবাদিক ঐক্য ফোরামের উপদেষ্টা ও জয়পুরহাট জজকোর্টের সদস্য অ্যাডভোকেট নাজমুল ইসলাম জনি।

এছাড়া আরো বক্তব্য রাখেন সাংবাদিক ঐক্য ফোরামের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম আকন্দ, সহ-সভাপতি রাশেদুজ্জামান আল হাসান, সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা, মেজবা উদ্দিন, শিক্ষা সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক মওদুদ আহমেদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রমুখ। সভায় বক্তারা বলেন সাংবাদিকদের অধিকার আদায়ে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নেই। সাংবাদিকদের সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার মনোভাব নিয়ে দেশ ও সমাজের জন্য কাজ করতে হবে।

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সোহেল আহমেদ লিও বলেন আমরা মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও সমাজের সেবা করার মনোভাব নিয়ে ঐক্যবদ্ধ হয়েছি। পেশাদারিত্ব মনোভাব নিয়ে সাংবাদিক ঐক্য ফোরামের সকল সদস্যগণ দায়িত্ব পালন করবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।

পরে ক্ষেতলাল উপজেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত আহবায়ক রুহুল আমিন ও প্রেস ক্লাব আক্কেলপুরের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মেজবা উদ্দিনকে প্রধান অতিথি ফুল দিয়ে শুভেচ্ছা জানান।