জয়পুরহাটে করোনা আক্রান্ত আরও ৯ জন মোট সংখ্যা ২১২

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি:  জয়পুরহাটে নতুন করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১২ জনে। রোববার সকালে সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান ৩০৪ টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৯ জনের রিপোর্ট পজেটিভ । এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ২১২ জন। নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে সদর ১, ক্ষেতলাল ১ ও কালাই উপজেলায় ১জন এবং পাঁচবিবিতে ৩ জন ও আক্কেলপুর উপজেলায় ৩ জন। করোনা থেকে সুস্থ্য হওয়ায় আজকেও ২২ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ নিয়ে জেলায় করোনা মুক্ত হলেন ১০৮ জন। সূত্র আরও জানায়, গত ১৬ এপ্রিল জয়পুরহাটে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে ৬ জুন পর্যন্ত জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছিল ২০৩ জন। রোববার নতুন করে ৯ জনের শরীরে করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট করোনা রোগী দাঁড়ালো ২১২ জনে। উপজেলাভিত্তিক মোট করোনা শনাক্ত রোগীর মধ্যে রয়েছে কালাই উপজেলায় ৫০ জন, পাঁচবিবিতে ৪৩ জন, আক্কেলপুরে ৩৬ জন , ক্ষেতলাল উপজেলায় ৪০ জন ও সদর উপজেলায় ৪৩ জন।

জেলায় বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ৭১৪ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনে ৬১২ জন ও আইসোলেশনে রয়েছেন ১০২ জন। অপরদিকে সিভিল সার্জন ডা. সেলিম মিঞা বলেন আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনা রোগীদের শারীরিক অবস্থা বর্তমানে ভাল । সবাই সুস্থ্য আছেন কারো কোন রকম সমস্যা নেই।