জয়পুরহাটের মোহাম্মদাবাদ ইউপিতে আওয়ামীলীগের শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি:  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জয়পুরহাটে মোহাম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় ইউনিয়ন সভাপতি ও মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা যুব মহিলালীগ সভাপতি ফারহানা রহমান বিথী, জেলা আ’লীগের সদস্য আজিজার রহমান, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুজন কুমার মন্ডল, ইউপি সহ-সভাপতি সুলতান মাষ্টার ও কেরামত ব্যাপারী।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন সরকার, মোহাম্মদাবাদ ইউপির প্যানেল চেয়ারম্যান মানিক হোসেন, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী পান্না, সাবেক ছাত্রনেতা মাহফুজার রহমান ডবলুসহ অত্র ইউনিয়নের আ’লীগ ও অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্টে সকল শহীদদের আত্মার মাগফেতার কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।