জয়পুরহাটের কালাইয়ে সিডিপির গুড বাজার এর শুভ উদ্বোধন

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ী হাটের বাখড়ায় অবস্থিত আর্ন্তজাতিক উন্ন্য়নমূলক সংস্থা গুড নেইবারস বাংলাদেশ কালাই সিডিপির উদ্যোগে ২৭ জুলাই থেকে ২৯ জুলাই ৩দিন ব্যাপী গুড বাজারের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত বাজারে কোভিড ১৯ এর কারনে ক্ষতিগ্রস্থ , অতিদরিদ্র ও দিনমজুর পরিবারে জরুরী খাদ্য সামগ্রী, ঈদ উপহার ও বস্ত্র, তেল, চাল, ডাল, আলু, লবণ , গুড়া দুধ, সেমাই-চিনি ও আতব চাল প্রায় ১৩শ পরিবারের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে। আইডিভুক্ত পরিবারের সদস্যরা নিজের চাহিদা অনুযায়ী সামাজিক দুরুত্ব বজায় রেখে গুড বাজারের দোকান থেকে তাদের চাহিদা ও পছন্দমত পণ্য বিনামূল্যে সংগ্রহ করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান, মোঃ মিনফুজুর রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান, সাবানা আক্তার, উপজেলা নির্বাহী অফিসার, মোঃ মোবারক হোসেন, ইউপি চেয়ারম্যান, জিয়াউর রহমান জিয়া, কালাই থানা ওসির প্রতিনিধি, এসআই ইমরান মোল্লা ও জিয়াউর রহমান, সিডিপির প্রজেক্ট ম্যানেজার, শারমিন নাসরিন, প্রোগ্রাম অফিসার, জাকির হোসেন, কালাই জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান, রত্না রশিদসহ আরো অনেকে।