জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে চাঁদপুর জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর জেলা প্রতিনিধি: চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেছেন, চাঁদপুরে অনেক নিবেদিত প্রাণ রয়েছে, তাই চাঁদপুর অনন্য। এই চাঁদপুরের এসে আপনাদের পাশে থেকে কাজ করতে পেরে আমি ধন্য।

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাজেদুর রহমান খান এর বদলি জনিত বিদায় সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে ক্রীড়া ও সংস্কৃতি এ দুটি জগত বঞ্চিত হয়ে আছে। আজকের দেশের বিভিন্ন স্থানে ছোট ছোট খেলার ক্লাবগুলো সংকুচিত হয়ে রয়েছে। এদেশে সুস্থ সুন্দর ও মানবিক মানুষ প্রয়োজন। আর পেতে হলে আমাদের ক্রীড়া জগত ও সাংস্কৃতিক জগতের প্রতি নজর দেয়া অনেক প্রয়োজন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ক্রীড়া সংস্থার সহসাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, টেবিল টেনিস উপকমিটির সাধারণ সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, কোষাধ্যক্ষ সুভাষ রায়, ফুটবল সম্পাদক শাহির পাটওয়ারী, হাজীগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাজাহান তালুকদার, বাস্কেটবল উপকমিটির সদস্য মনোয়ার হোসেন চৌধুরী, সদর উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দ প্রমূখ।
সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসকের হাতে ফুল ও ক্রেস্ট তুলে দেয়া হয়।