জীবন উন্নয়ন ফাউন্ডেশনের নগদ অর্থ ও খাবার বিতরণ

নুর কুতুবুল আলম, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে সংগঠনের নিজস্ব কার্যালয় কসবায় সেচ্ছাসেবী সংগঠন জীবন উন্নয়ন ফাউন্ডেশনের তহবিল থেকে কর্মহীন ৬২ জন ভ্যান চালক, চায়ের দোকান্দারসহ শতাধিক মানুষের মধ্যে চাল, ডাল, তেল, লবণ এবং প্রত্যেককে নগদ এক হাজার টাকা করে প্রদান করা হয়েছে। সেচ্ছাসেবী সংগঠন জীবন উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোপাল মহন্ত জানান; মহামারি করোনা ভাইরাস ঠেকানোর জন্য প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ বাসীর কাছে অসহায় কর্মহীন মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহবানে সাঁড়া দিয়ে জীবন উন্নয়ন ফাউন্ডেশন এলাকার অসহায় ভ্যান চালক, চায়ের দোকান, নিম্ন আয়ের শতাধিক পরিবারকে নগদ অর্থ ও শুকনো খাবার প্রদান করা হলো । দেশের যে কোন দুর্যোগ মোকাবিলায় জীবন উন্নয়ন ফাউন্ডেশন সরকারের সহযোগীতায় এগিয়ে যাবে বলে তিনি জানান। খাদ্য ও অর্থ বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য ও নগদ অর্থ বিতরণের শুভ উদ্বোধন করেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি ইউসুফ আলী সরকার, সংস্থার সহকারী পরিচালক ঝরনা রানীসহ সংস্থার সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা ।