জীবনে ঝুঁকি নিয়েও মালয়েশিয়া মারুফ গোল্ডেন রোজ এর মানবিক সহায়তা

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: অব্যাহত মালয়েশিয়ায় যখন করোনায় মৃত ৯২ আক্রান্ত ৫৪৮২ তখন টানা লকডাউনে কর্মহীন হয়ে পড়া বাংলাদেশী প্রবাসীদের মধ্যে দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট । এরই মধ্যে মুসলিম উম্মাহর দরজায় হাজির সংযম সাধনার মাস পবিত্র মাহে রমজান।

দিশেহারা সাময়িক ভাবে অসহায় প্রবাসী ও স্থানীয়দের মাঝে কিছু দিন আগে ১ম দফায় খাদ্য সামগ্রী বিতরণের পর আজ ২২ এপ্রিল বুধবার সকালে ২য় দফায় রমজান মাসের বিভিন্ন খাদ্য সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় পন্য বিতরণ করেন মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি মালয়েশিয়া। এইসময় শতাধিক লোকের মাঝে এই মানবিক সহযোগিতা করা হয়।

কোম্পানির চেয়ারম্যান জনাব মনিরুজ্জামান মাসুম এর সভাপতিত্বে এই মানবিক কার্যক্রমে সার্বিক তদারকি করেন , এক্সিকিউটিভ ডাইরেক্টর কুয়াং কেং তিয়ং, মার্কেটিং ম্যানেজার মোঃ আরশাদ , অ্যাকাউন্ট ম্যানেজার পারভীন আক্তার, অপারেশন ম্যানেজার হামিম ভুইয়া, ম্যানেজার মহসিন রানা, অপারেশন সুপারভাইজার মোঃ শাহজাহান মিয়া, রিসিভশনিষ্ট অঞ্জলী রায়, মোতালেব হোসেন খোকা সহ আরো অনেকে।

কোম্পানির চেয়ারম্যান কুমিল্লার কৃতি সন্তান মনিরুজ্জামান মাসুম বলেন,বিশ্বব্যাপি মহামারী করোনার ছোবল মালয়েশিয়ায় সাময়িক কর্মহীন অসহায় মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করে তাদের পাশে থাকার চেষ্টা করছি, আমরা কিছু দিন আগেও এলাকার শত শত মানুষ কে সহযোগিতা করেছি আজ ও সহযোগিতা অব্যাহত রেখেছি আমরা পর্যায়ক্রমে এই মানবিক সহযোগিতা অব্যাহত রাখবো এজন্য আপনাদের দোয়া এবং সহযোগিতা কামনা করছি।