জিয়াউদ্দিন বাবলু মহাসচিব নগরীতে জাতীয় পার্টির আনন্দ র‌্যালি

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে পুনরায় নিয়োগ দেয়ায় নগরীতে আনন্দ র‌্যালি ও পথসভা করেছে জাতীয় পার্টি। চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলার যৌথ উদ্যোগে এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

নগরীর কাজির দেউড়ি এপোলো শপিং কমপ্লেক্সের সামনে থেকে শুরু হয় আনন্দ র‌্যালি। কাজীর দেউড়ি আশকার দিঘি, জামাল খান হয়ে চট্টগ্রাম প্রেসক্লাবে এসে র‌্যালি শেষ হয়। র‌্যালিশেষে প্রেস ক্লাবের সম্মুখে এক পথসভা উত্তর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক সংসদ সদস্য নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোহাম্মদ শফিক উল আলম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক শামসুল আলম মাস্টার। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির উত্তর জেলা আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আলহাজ শায়েস্তা খান চৌধুরী, বোয়ালখালী উপজেলা সভাপতি আমান উল্লাহ আমান ও সেক্রেটারি মোহাম্মদ ফজু।

বক্তব্য রাখেন উত্তর জেলা আহ্বায়ক কমিটির সদস্য মেজবাহ উদ্দিন আকবর, কর্ণফুলী থানা সভাপতি আব্দুস সাত্তার রনি, আহমদ হোসেন, লোকমান সিকদার, ছাত্র সমাজের সাবেক সভাপতি সালাউদ্দিন খোরশেদ চৌধুরী, বাবলু সমর্থকগোষ্ঠীর আহ্বায়ক প্রকৌশলী ইসমাইল হোসেন। উপস্থিত ছিলেন রানা মহাজন, মহিবুল হক তালুকদার, জাহাঙ্গীর আলম চৌধুরী,

মোহাম্মদ আইয়ুব, কাজী বোরহান, মোহাম্মদ রিদওয়ান, স ম নাসিম উদ্দিন প্রমুখ। পথসভায় বক্তারা বলেন, জিয়াউদ্দিন আহমেদ বাবলু একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সারাদেশে সুখ্যাতি রয়েছে। তিনি একজন সমাজসেবক। কাশেম-নূর ফাউন্ডেশনের মাধ্যমে সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সমাজ সেবা ও মানব সবাই তিনি সব সময় এগিয়ে থাকেন।

যতদিন বাবলুর মত একজন দক্ষ লোক জাতীয় পার্টির মহাসচিব থাকবেন ততদিন সারাদেশে জাতীয় পার্টির ভাবমূর্তি উজ্জ্বল হবে।