জাহাঙ্গীর কবিরের সহধর্মিনীর জানাজার নামাজে হাজারো মানুষের ঢল

বরগুনা প্রতিনিধি: বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরগুনা চেম্বার অব কমার্স সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবীরের সহধর্মিনী ও বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিকের মাতা জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াসমিন কবির জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। বরগুনা জিলা স্কুল মাঠে বিকেল সাড়ে চারটায় জানাজা নামাজে বিভিন্ন পেশার হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।  জানাজা শেষে বাঁশবুনিয়া গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও যুগ্মসাধারণ সম্পাদক আ.ফ.ম বাহ উদ্দিন নাসিম এক বিবৃতির মাধ্যমে গভীরভাবে শোক ও দুঃখ প্রকাশ করেছে।

আজ মঙ্গলবার ভোর রাত ৪ টা ২০ মিনিটের সময়  তিনি হূদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে বরগুনায় শোকের মাতম নেমে এসেছে।

তার দুই ছেলে রয়েছে বড় ছেলে বরগুনা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক রুবায়েদ আদনান ও ছোট ছেলে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিকসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে জান তিনি।