জামালপুর নিজ অর্থায়নে রাস্তা মেরামত করলেন এস এম মোয়াজ্জেম হোসেন

মো: শামীম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি।  জামালপুর পেীরসভার ৮নং ওয়ার্ডের জঙ্গলপাডা বোর্ডঘর বাজার হতে ফুলতলা পর্যন্ত বেশ কয়েক জায়গায় রাস্তা ভেঙ্গে গর্তে পরিনত হয়েছে । এই রাস্তা দিয়ে প্রতিদিন ২৫ থেকে ৩০ হাজার মানুষ যাতায়াত করে।

একটু বৃষ্টি হলে হাটু সমান পানি জমে ফলে প্রায় সময় দেখা যায় বিভিন্ন যানবাহন উল্টে থাকতে। এই অবস্থায় ঝুকি নিয়ে যানবাহনে মানুষ চলাচল করতে হয়। এমন অবস্থা দেখে ৮নং ওয়ার্ড আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক এস এম মোয়াজ্জেম হোসেন তার নিজস্ব অর্থায়নে (৬জুন বৃহস্প্রতিবার) ইট বালি কিনে রাস্তা মেরামত করে দেন।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সহসভাপতি মফিজুল ইসলাম অন্তু,প্রচার সম্পাদক ইবনুল হাসান বাবু, বিশিষ্ঠ সমাজ সেবক দিদারুল আলম,বিশিষ্ঠ ব্যাবসায়ী ও সমাজ সেবক রঞ্জু মিয়া সহ এলাকাবাসী। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে মোয়াজ্জেম হোসেন।

মোয়াজ্জেম হোসেন বলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর দিক নির্দেশনায় আমি করোনার শুরুতেই ১০ হাজার করোনা সচেতন মূলক লিফলেট বিতরন করি। লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৪৫০ জন পরিবারকে ত্রান সহায়তা দেই এ ছাড়াও ঈদুল ফিতর ও ঈদুল আজহা উপলক্ষে ১০০ পরিবারকে নগদ অর্থ সেমাই, চিনি, ধুদ, পিয়াজ, মসল্লা দেই।

আমি মৃত্যুর আগ পর্যন্ত আমার সাধ্যমত মানুষের সেবা করে যেতে চাই। মোয়াজ্জেম হোসেন ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারসহ সকল শহীদের রুহের শান্তি কামনায় সকলের বাছে দোয়া চেয়েছেন।