জামালপুর জেলায় ১৪টি দোকান ও বিদেশ ফেরত কে জরিমানা দুইজনকে জেল ।

মোঃ শামীম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি: জামালপুরে সাত উপজেলার করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে বাজারকে অস্থিতিশীল করে মুল্য বৃদ্ধি পণ্যমজুদ ও মুল্য তালিকা সঠিক না থাকায় এবং বিদেশফেরত দুইজন হোম কোয়ারেন্টাই অমান্য করার কারনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা ও দুই ব্যবসায়ীকে জেল দেওয়া হয়েছে ।

শনিবার(২১মার্চ) সকাল থেকে বিকাল পযর্ন্ত জেলার সাত উপজেলায় বিভিন্ন জায়গার বাজার অস্থিতিশীল পণ্যমজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টির প্রক্রিয়ায় ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মুল্য বৃদ্ধির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে  এবং বিদেশফেরত দুই ব্যক্তি হোম কোয়ারেন্টাইন অমান্য করে ঘুরাফেরা করার দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমান করেছে।

জামালপুর সদরে ৩ দোকানসহ এক বিদেশ ফেরতকে ৪৭হাজার টাকা । মেলান্দহ চার দোকানে এক লাখ ২০হাজার টাকা, সরিষাবাড়ী তিনটি দোকানে ৫হাজার ও মুল্য বৃদ্ধি করে পন্য বিক্রির করার দায়ে বাউশি বাজারের সোহান ও গৌরচানকে ৩দিন করে জেল প্রদান,

বকশিগঞ্জ ছয় দোকানে ৯হাজার, দেওয়ানগঞ্জ তিন দোকানে ৩৩হাজার, মাদারগঞ্জে এক বিদেশ ফেরতকে ৫হাজার, মেলান্দহ চার দোকানে একলাখ ২০হাজার টাকা , এবং ইসলামপুরে জনসমাগম করে বিয়ের অনুষ্ঠান করায় সেখানে ৫হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ।