জামালপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর নির্যাতন প্রতিবাদে সংবাদ সম্মেলন

জামালপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর জুলুম নির্যাতন ও প্রাণ নাষের হুমকীর প্রতিবাদে প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

ভুক্তভোগী পরিবার ও মুক্তিযোদ্ধাদের আয়োজনে শহরের পাঁচরাস্তা এলাকায় নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত পাঠ করেন মুক্তিযোদ্ধা সন্তান মাহফুজা আক্তার।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ডেপুটি কমান্ডার সুজাত আলী,সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা,মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের যুগ্মসাধারন সম্পাদক কেয়া মনি ,মো: মাহমুদুল হাসান সহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে বক্তারা উল্লেখ করেন মেলান্দহ ফুলকুচা গ্রামের জকিরুল ইসলাম দুখু প্রতারনার মাধ্যমে ভূয়া হাসপাতালের কথা বলে বাড়ি ভাড়া নিয়ে সেখানে অসামাজিক কার্যকলাপ ও মাদক ব্যবসা শুরু করলে তা নিয়ে বাড়ির মালিক মাহফুজা আক্তার বাধা দিয়ে উল্টো তার নামে মামলা দিয়ে হয়রানী করছে।

সেই সাথে মুক্তিযোদ্ধা এই পরিবারটিকে প্রাণ নাসের হুমকীও দিচ্ছে বলে অভিযোগ করেছে মুক্তিযোদ্ধারা । এ বিষয়ে জীবন বাঁচাতে ও মামলার হয়রানি থেকে মুক্তি পেতে প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী পরিবারটি।

উল্লেখ্য যে, জাকিরুল ইসলাম দুখু বিভিন্ন লোকদের চাকুরী দেওয়ার নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।