জামালপুরে কাউন্সিলর প্রার্থী হিসাবে দোয়া চাইলেন মোয়াজ্জেম হোসেন

মো: শামীম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি:  জামালপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের জঙ্গলপাড়া ,দিয়াবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে শুক্রবার (২৫শে সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর ৮নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে সকলের কাছে দোয়া চান মোয়াজ্জেম হোসেন।

তিনি বলেন আমি কাউন্সিলর হলে এই ওয়ার্ডে মাদক সন্ত্রাস সহ সকল প্রকার দূর্নীতি প্রতিহত করবো। আমি আপনাদের পাশে থেকে সব সময় সেবা করে যেতে চাই। পরে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম ও জামালপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিস্টি বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সাধারন সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: রহুল আমিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন,সহ সভাপতি মফিজুল ইসলাম অন্তু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইবনুল হাসান বাবু,জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মামুন, আলম, নিউম্যান,১৪নং সাংগঠনিক ওয়ার্ডের সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম স্বপ্ন,ছাত্রলীগ নেতা রিমন,তানজিল,সমাজ সেবক দিদার।শাহাপুর রেল কলোনী উন্নয়ন সংঘ সভাপতি আছান উল্লাহ হাসান,সহভাপতি ইয়াসিন আরাফাত,সাধারন সম্পাদক ফয়সাল আহাম্মেদ,সাংগঠনিক সম্পাদক রমজান সহ অন্যান্য নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।