জামালপুরে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ শামীম হেসেন, জামালপুর জেলা প্রতিনিধিঃ করোনাভাইরাস প্রতিরোধে সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন সিআইপি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের কারণে শহর ও গ্রামে সেইসব কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ৬নং ওর্য়াডে ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন এমপির উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়।

আজ শুক্রবার (৩ এপ্রিল) সকালে ৬নং ওয়ার্ডের নুরানী কিন্ডার গার্ডেন মাদ্রাসা মাঠ এবং বাড়িতে বাড়িতে ঘুরে মোজাফ্ফর হোসেন এমপির পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তার ব্যাক্তিগত সহকারি সাইফুল ইসলাম রাহাত। এসময় এমপি ব্যাক্তিগত সহকারি সাইফুল ইসলাম বলেন, সদর আসনের এমপি আলহাজ ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন মহোদয় জরুরী কাজে ঢাকায় চলে যেতে হয়েছে। তিনি সদর উপজেলা বাসীর কষ্টের কথা চিন্তা করে, আমাকে রেখে গেছেন আপনাদের পাশে থাকতে। তাই আমি মাননীয় এমপি মহোদয়ের পক্ষে থেকে আপনাদের মাঝে এসব সামগ্রী নিয়ে এসেছি।

পর্যায়ক্রমে জামালপুর সদরের সকল ইউনিয়ন এবং ওর্য়াডে অসহায় ও দুস্থদের মধ্যে এই খাদ্য বিতরণ কর্মসূচি চলবে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল চার কেজি, ডাল আদা কেজি, আলু ১কেজি, লবন আদা কেজি, সাবান ১টা ও মাস্ক। বিতরণকালে সদর উপজেলা যুবলীগের সদস্য মোঃ জাকির হোসেন, শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আকন্দ, অত্র ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়ামত আলী মেম্বার, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম নূরু, ওয়ার্ড মেম্বার আব্দুল ওয়াদুদ ও ওয়ার্ড যুবলীগের সভাপতি মোস্তফা এসময় উপস্থিত ছিলেন।