জামালপুরে করোনা প্রতিরোধে অসহায় মানুষের পাশে ছানোয়ার হোসেন ছানুর ত্রান সহায়তা

মোঃ শামীম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি: জামালপুরে শহরের হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে ত্রান বিতরন করছে তরুন নেতা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু । জামালপুরে করোনা প্রার্দূভাব শুরু থেকে শহরের হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের পাশে থেকে প্রতি নিয়ত খাদ্য সামগ্রী বিতরন করে চলছে ।
বৃহস্প্রতিবার (২১ মে) বিকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের প্রাঙ্গণে ৫০জন বাস শ্রমিকদের নগদ র্অ্থ ও ৫০ কেজি চাল,ডাল তেল ,আলু ও ঈদ সামগ্রী বিতরন করে । এসময় ত্রাণ বিতরনে উপস্থিত ছিলে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু বিজন কুমার, সাবেক ছাত্রনেতা মোরারক হোসেন শহিদ , শ্রমিক নেতা ৮২২এর যুগ্ম সাধারন সম্পাদক ছানোয়া হোসেন, জেলা ছাত্রলীগের সহসভাপতি বি এম রাজন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হক অমিত প্রমুখ।
এছাড়াও পৌরসভার ১২টি ওয়ার্ডে হত দরিদ্র নিন্ম মধ্যবিত্ত থেকে শুরু করে সকল পেশা জীবি সংগঠনের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করে আসছে । ইতিমধ্যে ঈদকে সামনে রেখে দ্ররিদ্র পরিবারগুলোর মাঝে নিত্য প্রয়োনীয় খাদ্য সামগ্রী চাল ডাল তেল আলু চিনি লাচ্ছা সেমাই পাউডার দুধ বিতরন করছে । জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুর নেতৃত্বে এখন পযর্ন্ত নগদ সাত লাখ টাকা ও ১৫হাজার পরিবারের সদস্যদের মাঝে এই খাদ্য সহায়তা করে আসছে।
তিনি জানান মাননীয় প্রধান মন্ত্রীর আহবানে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা আলহাজ মির্জা আজমের এমপির দিক নির্দেশনায় আমি করোন প্রতিরোধে অসহায় মানুষের পাশে থেকে ত্রান কার্যক্রম চলমান রাখবো ।।