জামালপুরের দুই স্বাস্থ্যকর্মী সহ ৩ জনের করোনা শনাক্ত

মোঃ শামীম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি: জামালপুরের দুই স্বাস্থ্যকর্মীসহ ৩ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণ শনাক্ত হয়েছে। শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে প্রথম ধাপে দুইজন ২য় ধাপে একজনের নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা সংক্রামণ ধরা পড়ে।

শনিবার (৯মে) ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. এ এম শফিকুজ্জামান জানান, শনিবার প্রথম ও দ্বিতীয় ধাপের নমুনা পরীক্ষায় ৩জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রন্ত ২জন মেলান্দহ ও একজন জামালপুন সদর থেকে নমুনা দিয়েছিল।জেলায় এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৭ জনে।

নতুন করে আক্রান্তের তিন জনের মধ্যে মেলান্দহ ফুলকোচা কমিউনিটি হেলথ ক্লিনিকের একজন নারী ৩৩ বছর বয়সী স্বাস্থ্যকর্মী ও মেলান্দহ আদ্রায় এলাকার ২৮ বছর বয়সী এক যুবকের ঠিকানা খুজে পাওয়া যায়নি সে আত্ম পোপনে আছে জানা গেছে সেব্যক্তি সম্প্রতি টাকা থেকে তার গ্রামের বাড়ী মেলান্দহ এসেছিল এবং অপর একজন ২৬ বছর বয়সী ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীর শরীরে করোন পরীক্ষায় পজেটিভ আসে।

এনিয়ে জেলায় ১১ চিকিৎসক, ৩৯ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ৭জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হলেন।আক্রান্তু ১০৭ জনের মধ্যে ইসলামপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ২ নারীর মৃত্যুর পর তাদের নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণ ধরা পড়ে এবং দেওয়ানগঞ্জের আক্রান্ত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৯ জন।