জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে সাংবাদিক ঐক্য ফোরাম কার্যালয় বৈরাগীর মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সোহেল আহমেদ লিওর সভাপতিত্বে ও সহ-সভাপতি রাশেদুজ্জামান আল হাসান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক প্যানেল মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগ জয়পুরহাট জেলার সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মহসীন আলী। বিশেষ অতিথির বক্তব্য দেন রিপোর্টার্স ইউনিটি জয়পুরহাট জেলার সভাপতি ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল আলিম,

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ জয়পুরহাট জেলার সাংগঠনিক সম্পাদক আফরিন সুলতানা রনি। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জয়পুরহাট জেলার সাধারণ সম্পাদক ওমর আলী বাবু, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ মামুন কবির লাবু, নির্বাহী সদস্য প্রভাষক সাইদুর রহমান, বদরুদ্দোজা সবুজ প্রমুখ।

আলোচনা সভায় বলা হয় যাদের প্রাণের বিনিময়ে আমরা পরাধীনতার শিকল থেকে মুক্ত হতে পেরেছি, পেয়েছি স্বাধীনদেশ সেই শহীদদের স্বপ্ন পূরণে সাংবাদিকদেরকে কাজ করতে হবে। তাদের আত্নার শান্তির জন্য কাজ করতে হবে। দেশকে ভালোবেসে, দেশের উন্নয়নের দিকে লক্ষ্য রেখে দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদেরকে আরও সচেতন থাকতে হবে। তবেই এগিয়ে যাবে বাংলাদেশ উন্নয়নের শীর্ষে।