জাতীয় শ্রমিক লীগের উদ্দ্যোগে আশুলিয়া জাতীয় শোক দিবস পালন।

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়া থানা শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।

বিকাল ৪ টার দিকে জামগড়া ৬তলায় এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাবেক যুগ্ন আহ্বায়ক সানাউল্লাহ ভূঁইয়া সানির সঞ্চালনায় প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ ঢাকা জেলার সাধারণ সম্পাদক আজিজ দেওয়ান, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন দেওয়ান, আশুলিয়া থানা কমিটির সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান সুমন, যুগ্ন সাধারণ সম্পাদক সুজন মিয়া,

সাংগঠনিক সম্পাদক আল আমিন, সদস্য সেলিম মন্ডল, আবু সামা মৃধা, মামুন রানা, শরীফুল, রুহুল কুদ্দুস মামুন, মুক্তার মুন্সি, নাজমুল হক ইমু সহ অন্যান্য শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ। এময় কেন্দ্রীয় কমিটির সফল সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু মুটো ফোনের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে বলেন,

আপনারা শ্রমিদের উন্নয়নে কাজ করছেন এবং আগামী দিনেও করবেন। জাতীয় শ্রমিক লীগ আপনাদের পাসে সব সময় ছিল আছে এবং থাকবে। অনুষ্ঠানের শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্বার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও গরীবদের মাঝে খাবার বিতরন করা হয়।