জন আব্রাহামকে সঙ্গী করে পর্দায় আসছেন জ্যাকুলিন ফার্নান্দেজ

নতুন উদ্যম নিয়ে শুরু করতে যাচ্ছেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। গেল বছরটা একেবারেই ভালো কাটেনি এই লঙ্কান রূপসীর। এ বছরের শুরুতেই জানালেন একটি সুখবর। জন আব্রাহামকে সঙ্গী করে পর্দায় আসছেন তিনি।

 

পেশাগত দিক থেকে বেশ টালমাটাল অবস্থা জ্যাকুলিন ফার্নান্দেজের। গত বছর বড় পর্দায় তিনি ছিলেন মাত্র একটি ছবিতে। সেটাও কেবল সাহো ছবির একটি গানে। এ ছাড়া নেটফ্লিক্সের ছবি ড্রাইভ-এ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। বড় পর্দার নায়িকা হিসেবে শেষ তাঁকে দেখা গিয়েছিল রেস থ্রি ছবিতে। সেবার স্বয়ং সালমান খানও ছবিটিকে ভরাডুবির হাত থেকে বাঁচাতে পারেননি। তবে এবার কিছু একটা হবে বলে মনে করেন এই তারকা। তাঁকে দেখা যাবে অ্যাটাক নামের একটি ছবিতে।

 

লক্ষ্মণ রাজ আনন্দ পরিচালিত অ্যাটাক ছবিতে জ্যাকুলিনের নায়ক থাকবেন বলিউডের আরেক সুপারস্টার জন আব্রাহাম। অ্যাকশন থ্রিলারধর্মী এ ছবির জন্য ইতিমধ্যে শুটিং শুরু করে দিয়েছেন জ্যাকুলিন। ইনস্টাগ্রামে সেই শুভসূচনার ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছেন ভক্তদের। সেই পোস্ট দেখে ভক্তরা নড়েচড়ে বসেছেন। নতুন ছবিটি নিয়ে নায়িকা নিজেও ভীষণ রোমাঞ্চিত। তবে ছবিটি পর্দায় এলেই বোঝা যাবে উৎসাহ-উদ্দীপনা কতটা সার্থক হয়।