জনপ্রতিনিধি না হলেও জনগনের পাশে আছি আর থাকব; সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ

 পারভেজ আলী বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে করোনায় কর্মহীন হওয়া ৩শ ৫০টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণকালে সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ বলেছেন, “জনপ্রতিনিধি না হলেও জনগনের পাশে আছি আর থাকব”। তিনি আরও বলেন, আমি বিগতদিনে এই ইউনিয়নের মানুষের ভোট নির্বাচিত হয়ে ইউপি চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছি ।
তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। আমার বিশ্বাস তারা এখনও আমাকে আগের চেয়ে বেশি ভালোবাসে। আমি চেষ্টা করি সব সময় বড়ধূলের মানুষের ভালোমন্দ দেখার । তাদের সাথে সুখে, দুঃখে পাশে থাকার। তাই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা এলাকার কর্মহীন মানুষের পাশে থাকার জন্য । আল্লাহ আমাকে যতদিন আমাকে বাঁচিয়ে রাখবেন চেষ্টা করব এভাবেই তাদের পাশে থাকার।
এসময় তিনি অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামের করোনা ভাইরাসের কারণে কর্মহীন হওয়া ৩শ ৫০ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। বিতরণকালে উপস্থিত ছিলেন, বড়ধূল ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জহির উদ্দিন, সাবেক ইউপি সদস্য আজাদ, আতাউর রহমান, আয়নাল হোসেন , বিশিষ্ট সমাজ সেবক হাজী মজিবর রহমান,বাবুল হোসেন, মেহেদী হাসান সহ সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ।