জনতার ভালোবাসার চেয়ারম্যান দাদপুর ইউনিয়নের মোশাররফ হোসেন

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন জনতার চেয়ারম্যান হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে সার্বক্ষনিক তার ইউনিয়ন বাসির পাশে থেকে সর্বচ্চ সেবা দিয়ে আসছেন। ইউনিয়ন বাসিদের সব ধরনের সেবা দিয়ে চলেছেন। কখনও সরকারী সাহায্য আবার কখনও ব্যক্তিগত অর্থ দিয়ে সহযোগিতা করেন।
পাড়া মহল্লায় গিয়ে খোজ খবর নিয়ে অসহায়দের সহযোগিতা করেন তিনি। তিনি মানুষের দুরগোড়ায় সেবা পৌছায় দেন। ইউনিয়নের একাধিক ব্যক্তি বলেন, চেয়ারম্যানকে আমাদের খোজা লাগে না। চেয়ারম্যানই আমাদের খুজে বের করে অামাদের মধ্যে অসহায়দের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন। আমাদের চেয়ারম্যান একজন সৎ মানুষ। চেয়ারম্যান সকল থেকে গভীর রাত পর্যন্ত মানুষকে সব ধরনের সেবা দিয়ে চলছে। সরকারী কোন অনুদান আসলে ইউনিয়নের সব পাড়ায় ঘোষনা দেন অনুদানের কথা এবং কাকে কাকে দেওয়া যায়, কে পাওয়ার যোগ্য পরামর্শ করে তা সাধারনের মাঝে ভাগ করে দেন।
এ ছাড়া যদি কেউ চেয়ারম্যানের কাছে কোন কাজ নিয়ে যায় তাকে হয়রানি হতে হয় না। কাজ নিয়ে তার কাছে যাওয়ার সাথে সাথে কাজ করে দেন। মানুষের বিপদে আপদে চেয়ারম্যান পাশে দাড়ান।