জনগনের দোড়গোরায় সেবা পৌছে দিবে বিট পুলিশিং -পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: সারাদেশে পুলিশের পরিসেবা সহজ করতে এবং সেবার স্তরগুলো জনগণের দোর গোড়ায় পৌছে দিতে বাংলাদেশ সরকার এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আইজিপি’র নির্দেশে সারাদেশে বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে।

বিট পুলিশিং কার্যালয় থেকে সহজেই সাধারণ মানুষ সেবা পাবেন। এছাড়া এলাকার মাদক,সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ প্রবনতা কমাতে এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট পুলিশিং কার্যক্রম অন্যতম সহায়ক ভূমিকা রাখবে ।

সোমবার (১০ আগস্ট) বিকেলে রাণীনগর থানা পুলিশের আয়োজনে উপজেলার কালীগ্রাম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বিট পুলিশিং কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম)।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পিরষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সম্পাদক মফিজ উদ্দীন প্রাং, কালীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, পারইল ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, কালীগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী দুলাল, সম্পাদক সুবাস চন্দ্র সরকার, সাংবাদিক মো: ওহেদুল ইসলাম মিলনসহ অত্র ইউনিয়নের সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।