জগন্নাথপুরে মেয়র প্রার্থী সহ ৫ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল ও স্থগিত ৭

 আলী হোসেন, জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের ঐতিহাসিক জগন্নাথপুর পৌরসভার নির্বাচনে প্রার্থীদের যাচাই-বাছাই কালে মেয়র পদে স্বতন্ত প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আমজদ আলী শফিক ও কাউন্সিলর পদে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বাবুল আহমদ , ফজর আলী ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছালিক আহমদ পীর ও শেখ ইলিয়াছ আলী এ ছার কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

আরো ৭ প্রার্থীকে স্থগিত রাখা হয়েছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার। আজ ২২ ডিসেম্বর মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা পরিষদের রাধারমণ হল রুমে দিন ব্যাপী প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই করেন সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান। এ সময় সকল প্রার্থী ও তাদের প্রস্তাবকারী-সমর্থনকারীগণ উপস্থিত ছিলেন।

যাচাই-বাছাই কালে বিভিন্ন ত্রুটি ও মামলার কারণে এসব প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল ও স্থগিত করা হয়। বিভিন্ন ওয়ার্ডের আরো ৭ প্রার্থীকে স্থগিত করা হয়। তবে এসব বাতিল ও স্থগিত হওয়া প্রার্থীদের আপিলের সুযোগ রয়েছে বলে জানান সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার।