জগন্নাথপুরে ভিক্ষুকের মেয়েকে নির্যাতনের অভিযোগ

মোঃ আলী হোসেন খান, জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে ভিক্ষুকের মেয়েকে নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় চললেও বিচারের বাণী নিবৃতে কাঁদে। ন্যায় বিচার পাওয়ার আশায় দ্বারেদ্বারে ঘুরছে নির্যাতিত পরিবার। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামে।

প্রায় এক মাস আগে এক রাতে ভিখারি দিলিপ বাড়িতে না থাকার সুযোগে বন্যায় পানিবন্দি ঘরে সাদিপুর গ্রামের প্রভাবশালী ও বড় লোকের বখাটে ছেলেরা নৌকা যোগে গিয়ে মাকে বেধে ১২ বছরের ভিখারি কন্যাকে তুলে নিয়ে যায়। পরে মেয়েটি তার পরিবারকে জানায় সে পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। এ ঘটনায় স্থানীয় ভাবে বিচার না পেয়ে থানা পুলিশের কাছে গিয়ে নালিশ করে নির্যাতিত পরিবার।

জানতে চাইলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান। তবে নির্যাতনের শিকার হওয়া ভিখারি কন্যা বলেন, আমাকে সাদিপুর গ্রামের আলী নুর ও জিয়া খারাপ কাজ করেছে। আর জাকারিয়া ছিল নৌকায়। ভিখারি দিলিপ ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি ভিখারি হওয়ায় কোন বিচার পাইনি। তাই ন্যায় বিচারের আশায় মানুষের দ্বারেদ্বারে ঘুরছি।