জগন্নাথপুরে নাসির বিড়ির চালান সহ গ্রেফতার ২

মোঃ আলী হোসেন খান, জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে আবারো বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ির চালান সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, ওসমানীনগর থানার সিকন্দরপুর গ্রামের মৃত মতিন মিয়ার ছেলে ইমন মিয়া ও বালাগঞ্জ থানার ইলাশপুর গ্রামের মৃত আজাদ মিয়ার ছেলে ফজলুর রহমান।

২৭ আগস্ট বৃহস্পতিবার সকালে একটি প্রাইভেট কার যোগে মাদক দ্রব্যের চালান যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এ এসআই মনির হোসেনের নেতৃত্বে পুলিশ দল স্থানীয় পৌর পয়েন্টে আগে থেকে অবস্থান নিয়ে ওই কারকে সিগনাল দিলেও মানেনি। এ সময় পুলিশ কারকে পেছন থেকে ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে কারটি নিয়ন্ত্রন হারিয়ে নতুন থানা ভবনের সামনে গিয়ে কয়েকটি ইজিবাইক ও ট্রাকের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। একেবারে পড়বি তো পর মালির ঘাড়ে। তখন স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ মিলে কার সহ ২ জনকে গ্রেফতার করেছে। এ সময় কারের ভেতর থেকে আড়াই লাখ নাসির বিড়ি জব্দ করা হয়। এর আরো কয়েক দিন আগে সেই ওসমানীনগর যাওয়ার পথে আরেকটি নাসির বিড়ির চালান আটক করে থানা পুলিশ।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকেই পুলিশ মাদক দ্রব্যের চালান আটকে পৌর পয়েন্টে অবস্থান নিয়েছিল। অবশেষে নাসির বিড়ির চালান সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।