জগন্নাথপুরে চ্যানেল এস সাংবাদিক আলী হোসেন খাঁনকে প্রাণনাশের হুমকি।। থানায় অভিযোগ দায়ের

আলী হোসেন খাঁন, জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরের তরুণ জনপ্রিয় সাংবাদিক মোঃ আলী হোসেন খাঁন (২৬) প্রাণনাশের হুমকি দিয়েছে নারী লোভী লম্পট গোলাম রব্বানী এ ঘটনায় সাংবাদিক আলী হোসেন খাঁন গতকাল রবিবার জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে যানাযায় উপজেলা পাইলগ্রাঁও ইউনিয়নের অলৈতলী গ্রামের মৃত্যু আব্দুল নুরের ছেলে নারী লোভী লম্পট চরিত্রের লোক ও মদখোর। তার বিরুদ্ধো অসংখ্য মামলা মোকদ্দমা রয়েছে।

সাংবাদিক আলী হোসেন খান বলেন আমি কি গত ২৪ /১০/২০২০ তারিখে তদন্তপুর্বক ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে রব্বানীর বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টাল দেশপ্রান্ত পত্রিকায় নারী লোভী গোলাম রব্বানী লম্পটের বিরুদ্ধে সংবাদ করি, রব্বানী বিষয়টি জানতে পেরে আমাকে মোবাইল ফোনে টাকার প্রলোভন দেখায় আমি যখন রাজি না হই তখন সে আমাকে অকথ্য অশ্লীল ভাষায় গালিগালাজ করে ও আমাকে প্রাণে হত্যার হুমকি দেয়। মোঃ আলী হোসেন খাঁন চ্যানেল এস জগন্নাথপুর প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

তিনি জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য। সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জগন্নাথপুরের সাংবাদিক নেতারা। সাংবাদিক নেতারা বলেন দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় সাংবাদিক আলী হোসেন খাঁন একটি অভিযোগ দিয়েছেন । অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।