জকিগঞ্জে এক তরুণীকে পালাক্রমে ধর্ষনের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ

ছাদিকুর রহমান স্বপন, স্পেন প্রতিনিধি: জকিগঞ্জে এক তরুণীকে পালাক্রমে ধর্ষনের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ জানা যায় উপজেলার ১ নং বারহাল ইউনিয়নের ফতেহপুর এলাকার জৈনক তরুণীর সাথে চারখাই কাকুরা গ্রামের জাবের আহমদ এর সাথে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে।

এর সূত্রধরে মেয়েটিকে ফুসলিয়ে গত ১৮/০৮/২০২০ ইং তারিখ বিয়ানীবাজার থানাধীন চারখাই রউফনগর নামীয় একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের ভিতরে নিয়ে ৬ যুবক পালাক্রমে ধর্ষন করে। এই অভিযোগে জকিগঞ্জ থানায় একটি ধর্ষনের মামলা রেকর্ড হয়।জকিগঞ্জ থানার মামলা নং ২১ তারিখ ২১/০৮/২০২০।

এরপর অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় জকিগঞ্জ থানা পুলিশ আসামীরা হলেন(১)মোঃ জাবের আহমদ(১৮)পিতা আব্দুল জলিল,গ্রাম কাকুরা(২) নাজেল আহমদ(১৮)পিতা দুলাল মিয়া,গ্রাম বারই গ্রাম(৩)রানা(২৫)পিতা চুনু মিয়া গ্রাম শেখপাড়া (৪)উজ্জ্বল(২০)(৫)আছাদ(২১)(৬)কামাল আহমদ(২৩)উভয়ের বাড়ি বিয়ানীবাজার বলে জানা গেছে বিষয়টি নিশ্চিত করেন জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসের এ বিষয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন ঘটনার সাথে যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

আমরা ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে